করোনা মোকাবেলায় জনসচেতনতায় র‌্যালী, মাস্ক, লিফলেট বিতরণ করেছে পিরোজপুর জেলা পুলিশ

পিরোজপুরে দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় জনসচেতনতার জন্য র‌্যালী, মাস্ক, লিফলেট বিতরণ ও পথসভা করেছে পিরোজপুর জেলা পুলিশ

Dipta DasDipta Das
  প্রকাশিত হয়েছেঃ  08:45 PM, 21 March 2021
পিরোজপুরে দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় জনসচেতনতার জন্য র‌্যালী, মাস্ক, লিফলেট বিতরণ ও পথসভা করেছে পিরোজপুর জেলা পুলিশ।

বরিশাল দর্পণ ডেস্ক :    পিরোজপুরে দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় জনসচেতনতার জন্য র‌্যালী, মাস্ক, লিফলেট বিতরণ ও পথসভা করেছে পিরোজপুর জেলা পুলিশ।

আজ রবিবার সকাল ১০টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে থেকে জেলা পুলিশের আয়োজনে সচেতনতার জন্য একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাস স্ট্যান্ডে গিয়ে এক পথসভায় মিলিত হয়।

এসময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সাধারণপথচারীদের মাঝে মাস্ক লিফলেট বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সদর সার্কেল থান্ডার খাইরুল আহসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকমর্তা মুহা: নুরুল ইসলাম বাদল সহ জেলা পুলিশের সদস্যরা।

এসময় পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে হবে। কারো মধ্যে করোনার উপশম দেখা দিলে করোনা পরীক্ষা করে হোম কোয়ারাইন্টেনে থাকতে হবে। যদি হোম কোয়ারাইন্টেনে শারিরিক অবস্থা খারাপ মনে হয় তাহলে দ্রুত হাসপাতালে ভর্তি করুন। সরকারী বেসরকারী কর্মকর্তা কর্মচারী, ব্যবসায়ী, বাজারের বিক্রেতা ও ক্রেতা, সাধারণ পথচারীদের স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে কার্যক্রম চালাতে হবে। সকলে নিজ নিজ জায়গা থেকে নো মাস্ক নো সার্ভিস সিস্টেম মেনে চলতে হবে।

আপনার মতামত লিখুন :