জাতীয় লিগে অংশ নিতে যাচ্ছে বরিশালের নারী খেলোয়াড়রা

প্রথমবারের মতো জাতীয় ওমেন্স ফুটবল লিগে অংশ নিতে যাচ্ছে বরিশালের নারী খেলোয়াড়রা। ওমেন্স লিগে ‘কীর্তনখোলা এফসি’র ব্যানারে খেলবেন তারা

Dipta DasDipta Das
  প্রকাশিত হয়েছেঃ  09:10 PM, 06 March 2021

বরিশাল দর্পণ ডেস্ক :     প্রথমবারের মতো জাতীয় ওমেন্স ফুটবল লিগে অংশ নিতে যাচ্ছে বরিশালের নারী খেলোয়াড়রা। ওমেন্স লিগে ‘কীর্তনখোলা এফসি’র ব্যানারে খেলবেন বরিশালের নারী ফুটবলাররা। লিগে অংশ নিতে যথাযথ প্রস্তুতি নিচ্ছেন তারা।

২০১৭ সালে কীর্তনখোলা এফসির পথচলা শুরু। বিগত দিনে সীমিত পরিসরে বিভিন্ন টুর্নামেন্টের আয়োজন করেছে ক্লাবটি। ওমেন্স লিগের মধ্য দিয়ে বড় কোনো প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছে বরিশালের ক্লাবটি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তথ্য অনুযায়ী এবারের ওমেন্স লিগে অংশগ্রহণের জন্য ১৬টি দল আবেদন করেছে। এ তালিকায় বরিশাল বিভাগের কীর্তনখোলা এফসিও রয়েছে।

কীর্তনখোলা এফসি ক্লাবের সভাপতি ডা. মো. ফরিদ হোসেন বলেছেন, আমরা দল প্রস্তুত করে অনুশীলন শুরু করে দিয়েছি, ইতোমধ্যে বাংলাদেশে ফুটবল ফেডারেশনকে চিঠি দিয়েছি। এখন পর্যন্ত ১৬টি দল অংশগ্রহণের জন্য প্রস্তুতি ও চিঠি দিয়েছে। তার মধ্যে কীর্তনখোলা এফসি অন্যতম।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, আমরা বরিশাল থেকে একটি টিমের চিঠি পেয়েছি। খুব শীঘ্রই এ বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :